আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে রায়ঘাটি ইউনিয়ন আও”লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক : মোহনপুর উপজেলার রায়ঘাটি ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে এক বর্ধিত সভা করা হয়েছে। শনিবার ৯ই অক্টোবর বিকাল ৪ টার দিকে ইউপি আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এ সভা করা হয়। এসময় বর্তমান চেয়ারম্যান ও রায়ঘাটি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক পূনরায় চেয়ারম্যান পদপ্রার্থী মোঃখলিলুর রহমানের নেতৃত্বে আনুমানিক এক হাজার তার অনুসারীদের কে নিয়ে ইউনিয়ন পরিষদ ভবনের হল রুমে উপস্থিত হয় এবং পূরো কমপ্লেক্স ভবন স্লোগানে মুখরিত হয়।

এসময় আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে তালিকা জমা দেন ৭ জন চেয়্যারমান পদ-প্রার্থী। তারা হলেন, রায়ঘাটি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক চেয়্যারমান খলিলুর রহমান, সাবেক চেয়ারম্যান ও রায়ঘাটি ইউপি আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ওসমান গণি প্রাং, জেলা আওয়ামী লীগ সদস্য সুরঞ্জিত সরকার, রায়ঘাটি ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আয়েজ আলী, রায়ঘাটি ইউপি আওয়ামী লীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আক্কাস আলী সরদার, রায়ঘাটি ইউপি স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন ও বর্তমান চেয়ারম্যানের ছেলে আওয়ামী লীগ সমর্থিত বাবলু হোসেন।

 

 

 

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়্যারমান এ্যাড: আব্দুস সালাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ মফিজ উদ্দিন কবিরাজ,রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান,মোহনপুর উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি রুস্তম আলী প্রাং, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ,কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম,মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃআব্দুস সবুর মাস্টার সহ ইউপি আওয়ামী লীগের শত শত নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here