চ্যাম্পিয়ন ব্যারিস্টার সুমন’র বিএলএফসি দল


নিজস্ব প্রতিবেদকঃ

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট শেষ হলো আজ। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির উদ্যোগে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট সুপ্রিম কোর্ট সংলগ্ন জাতীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।

 

শেষ দিনে খেলা অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ল’ইয়ার ফুটবল ক্লাব (বিএলএফসি) বনাম চট্টগ্রাম এক্সপ্রেসের মধ্যে। খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বিএলএফসি এবং ফাইনাল অব দ্য টুর্নামেন্ট হয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন সুপ্রিম কোর্টের আইনজীবী এএম জামিউল হক ফয়সাল। তিনি বলেন, সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে অনুষ্ঠিত খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ল’ইয়ার ফুটবল ক্লাব, রানার আপ হয়েছে চট্টগ্রাম এক্সপ্রেস।

খেলা শেষে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিম চ্যাম্পিয়ন ও রানার আপ দলের অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেন।

 

এ সময় উপস্থিত ছিলেন হাইকোর্ট বিভাগের বিচারপতি মহি উদ্দীন শামীম, রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন, ট্রেজারার ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী,সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here