দূর্গাপূজা উপলক্ষে জেলা আও’লীগের দপ্তর সম্পাদক এর শুভেচ্ছা বাণী

অনুসন্ধানবার্তা ডেস্কঃ রাজশাহী জেলার শারদীয়া দুর্গাপূজা উৎসব উপলক্ষ্যে রাজশাহী জেলার সনাতন-ধর্মাবলম্বীসহ, সর্বস্তরের জনসাধারণকে শারদীয় দূর্গা পূজা উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ সরকার, বার্তায় বলেন; ধর্ম যার-যার, উৎসব সবার- শারদীয় দূর্গা পূজা হিন্দু সম্প্রদায়ের মধ্যে নিয়ে আসুক অনাবিল আনন্দ। ধনী-গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এটাই আমার প্রত্যাশা।

কোন বৈষম্য যেন এই উৎসব ম্লান করতে না পারে, সেদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য রাজশাহী জেলা প্রশাসনের প্রতি আহবান জানান,তিনি তাঁর শুভেচ্ছা বার্তায় আরও বলেন; বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্তের দেশ। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব উৎসাহ উদ্বিপনার মধ্যদিয়ে পালন করেন।
বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন।সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। হিন্দু ধর্ম মতে দুর্গাদেবীর আগমনে সকল অপশক্তির বিনাশ হবে এই বসুন্ধরায় এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি। সকল সাম্প্রদায়িক শক্তি, প্রতিক্রিয়াশীল গোষ্ঠী তাদের অপকর্ম থেকে সরে এসে দেশের কল্যাণে কাজ করবে বলে মনে করেন জননন্দিত নেতা, সারাদেশের ন্যায় রাজশাহীর তানোর- গোদাগাড়ী,পবা, মোহনুর, বাগমারা, পুঠিয়া, দূর্গাপুর, চারঘাট,বাঘা রাজশাহীর ০৯ টি উপজেলা বাসীকে শারদীয়া শুভেচ্ছা জানিয়েছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত অসাম্প্রদায়িক রাজশাহী জেলার সকল থানার দায়িত্বের সকল পদস্থ কর্মকর্তা ও কর্মচারীদের প্রসংসা করেন। তিনি রাজশাহী জেলার স্থানীয় প্রশাসনের নিকট শারদীয় দূর্গা পূজায় নিরাপত্তা নিশ্চিত করার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here