পবা উপজেলা চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন মোহনপুর উপজেলা চেয়ারম্যান

 

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃইয়াসিন আলী করোনায় আক্রান্ত হয়েছেন।মঙ্গলবার (১ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা রাবেয়া বসরী।

পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃইয়াসিন আলির রোগ মুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃমোঃআব্দুস সালাম।

মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃমোঃআব্দুস সালাম অনুসন্ধানবার্তা কে বলেন,আমি মঙ্গলবার (১ জুন) বিকালে জানতে পেরেছি ইয়াসিন ভাই করোনা আক্রান্ত হয়েছে।তাৎক্ষণিক মোহনপুর উপজেলা পরিষদ জামে মসজিদে আছর নামাজ শেষে ইয়াসিন আলি ভাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছি। বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীদের দোয়া মাহফিল আয়োজন করার নির্দেশ দেন।

তিনি আরও বলেন,পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃইয়াসিন আলি ভাই করোনা কালীন মাঠে থেকে ত্রাণ সামগ্রী,হ্যান্ডস্যানেটাইজার, মাস্ক বিতরণ সহ সচেতনতামূলক কার্যক্রম করেছে। মানুষ কে গুজবে কান না দেওয়ার পরামর্শ দেন এবং মাস্ক, সামাজিক দূরত্ব বজায় ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরন্ত শেখ হাসিনার নির্দেশ মেনে চলার আহ্বান জানান সকলের প্রতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here