পবিত্র ঈদ উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান আঃসালাম

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মোহনপুর উপজেলা বাসি সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী জেলার মোহনপুর উপজেলার সুযোগ্য চেয়ারম্যান ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব এ্যাডঃমোঃআব্দুস সালাম।অনলাইন নিউজ পোর্টাল অনুসন্ধানবার্তা’র মাধ্যমে সকলের সুস্বাস্থ্য, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন। সেই সঙ্গে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে জনসমাগম এড়িয়ে চলার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, ঈদ-উল-আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।

ঈদ-উল-আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

ঈদের আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা ঈদ মোবারক, এবং তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।সকলে কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here