পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা এমদাদুল হক এমদাদ

নিজস্ব প্রতিবেদক ঃ

পবিত্র মাহে রমজানকে স্বাগত ও রাজশাহী পবা উপজেলা ৮নং বড়গাছী ইউনিয়ন বাসি সহ সমগ্র মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন পবা উপজেলা যুবলীগের সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং বড়গাছী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃএমদাদুল হক এমদাদ।

তিনি বলেছেন, ‘ত্যাগ, সংযম ও আত্মশুদ্ধির মাস পবিত্র মাহে রমজান। মহান আল্লাহ পাক মুসলমানদের জন্য এ মাসটিকে বিশেষ রহমতের মাস হিসেবে নির্ধারণ করেছেন।

এ কারণে ধর্মপ্রাণ মুসলিম সমাজের কাছে রমজানের গুরুত্ব অপরিসীম।’সমাজসেবক যুবলীগ নেতা আরো বলেন, পবিত্র ‘রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা ব্যবসায়ীদের নৈতিক দায়িত্ব।

‘পবিত্র মাহে রমজানে কম মুনাফায় দ্রব্যমুল্য বিক্রয়, ফরমালিন মিশ্রিত ফলমূল বিক্রয় থেকে বিরত থাকা, খাদ্যে ভেজাল না মেশানো ও দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখলে ইহকাল ও পরকালে অশেষ সওয়াব হাসিল করা যায়।’


সংযত ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এই মাসকে ঘিরে সবসময় আমাদের আগাম আয়োজন থাকে। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও।সামাজিক দূরত্ব বজায় রেখে আমাদের কে চলতে হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে আমরা সকলে চলবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here