পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সবুর মাস্টার

নিজস্ব প্রতিবেদক ঃ
পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহী মোহনপুর উপজেলা ৪নং মৌগাছি ইউনিয়ন বাসি সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং মৌগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃআব্দুস সবুর মাস্টার।

বাণীতে আওয়ামীলীগ নেতা বলেন, সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

তিনি বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।

তিনি বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই। পাশপাশি করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ইবাদত-বন্দেগী,জুম্মা ও তারাবিহর নামাজ ঘরে বসে পালন করুন৷”সারা বিশ্বের মতো বাংলাদেশে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ চলছে।আমরা সকলে সরকারের দিক নির্দেশনা মেনে চলবো।

আমি মাহে রমজানে দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here