বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সিআরআই(CRI) আয়োজিত ভার্চুয়াল কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ রাজশাহী জেলা আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দ এবং জেলাধীন আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সন্মানিত নেতৃবৃন্দ সহ সকল সাংগঠনিক উপজেলা- পৌর-ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট সকল পর্যায়ের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের উপস্থিত সন্মানিত নেতৃবৃন্দের সাথে আজ ৪জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সিআরআই(CRI) আয়োজিত ভার্চুয়াল কর্মশালা অনুষ্ঠিত হলো।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দের মধ্যে সদয় উপস্থিত ছিলেন এবং কর্মশালার প্রতিপাদ্য তুলে ধরে উদ্বোধনী বক্তৃতা রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর, উপ-দপ্তর সম্পাদক জনাব মোঃ সায়েম খাঁন, সেন্ট্রাল সিআরআই কো-অর্ডিনেটর জনাব ইঞ্জিনিয়ার মোঃ তন্ময় আহমেদ এবং রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত কো-অর্ডিনেটর জনাব শুভ সাহা ।
রাজশাহী জেলা আওয়ামী লীগ দপ্তরের সর্বাত্মক প্রচেষ্টায় রাজশাহী জেলা আওয়ামী লীগ-সকল সাংগঠনিক উপজেলা-পৌর-ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ সহ সকল সাংগঠনিক পর্যায়ের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের পক্ষ থেকে উদ্বোধনী আলোচনায় প্রারম্ভিক বক্তৃতা রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার এবং সংগ্রামী সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ।

অত্র ভার্চুয়াল ওয়ার্কসপে উপস্থিত সন্মানিত নেতৃবৃন্দঃ- রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. শরিফুল ইসলাম শরিফ, সাংগঠনিক সম্পাদকের মধ্যে থেকে যথাক্রমে এ্যাড. মোঃ আব্দুস সামাদ এবং মোঃ আলফোর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. পূর্ণিমা ভট্টাচার্য্য, দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, উপ-দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মান্নান, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মাহবুব-উল-আলম মুক্তি, জেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্যবৃন্দের মধ্যে যথাক্রমে প্রভাষক রোকসানা মেহবুব চপলা, এ্যাড. নাসরিন আক্তার মিতা এবং ডাঃ আনিকা ফারিয়া জামান অর্ণা, জেলা যুব মহিলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপিকা নার্গিস শেলী, জেলা মৎস্যজীবী লীগ আহবায়ক অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগ নেতা হাসিনুর ইসলাম সজল।

গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, রাজশাহী জেলাধীন ৯টা সাংগঠনিক উপজেলার উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকমন্ডলী সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় প্রচার প্রচারণায় নিয়োজিত থাকা প্রযোজ্য ক্ষেত্রে ভাতৃপ্রতীম ও সহযোগী সংগঠনের প্রযোজ্য নেতৃবৃন্দের মধ্য উপস্থিত ছিলেন
পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মুনজুর রহমান, তানোর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ জিল্লুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আহসান হাবিব এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আহসান-উল-হক স্বপন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ রোকনুজ্জামান সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ফারুক হোসেন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মনিরুজ্জামান, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ শাজাহান আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু হেনা মোঃ কামরুজ্জামান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক খ. ম. শামসুল আলম, বাঘা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ শফিকুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল আলম বাবু এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মোঃ জুলফিকার আলী, পবা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ অধ্যাপক নূর হোসেন তালুকদার এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, বাগমারা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ নূরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মোসলেম উদ্দিন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফরহাদ হোসেন মজনু, দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষে মোঃ আলমগীর হোসেন-সাবেক সভাপতি দূর্গাপুর উপজেলা ছাত্রলীগ,মোঃ সাজেদুর রহমান মিঠু-সভাপতি, দূর্গাপুর উপজেলা ছাত্রলীগ এবং এস.এম. মাসুদ রানা-সদস্য রাজশাহী জেলা ছাত্রলীগ, চারঘাট উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক মোঃ এখলাস হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক মোঃ ওহায়েদুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মারুফ হোসেন, পানানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আদম আলী, মোঃ আজাহার আলী-সাধারণ সম্পাদক-শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ-বাগমারা উপজেলা এবং মোঃ মোস্তাক হোসেন সদস্য-রাজশাহী জেলা মৎস্যজীবী লীগ সহ অন্যান্য অনেক নেতৃবৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here