বড়গাছী ইউনিয়নে ভ্যানচালকের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করেন যুবলীগ নেতা এমদাদ

নিজস্ব প্রতিবেদক : মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাজশাহীর পবা উপজেলার বড়গাছী ইউনিয়ন বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর ত্রাণ ও ঈদুল আযহা উপলক্ষে ক্ষতিগ্রস্থ ভ্যানচালকদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

আজ ১৯ জুলাই সোমবার সকালে পবা উপজেলা যুবলীগের সভাপতি মোঃএমদাদুল হক এমদাদ তার নিজস্ব চেম্বারে এ চাল বিতরণ করেন। বড়গাছী ইউনিয়নের অতি দরিদ্র ভ্যানচালক পরিবার ১৫০জনের মাঝে ভিজিএফ এর ১০ কেজি করে চাল বিতরণ করেন।

এসময় যুবলীগ নেতা এমদাদুল হক এমদাদ সকলের উদ্দেশ্যে বলেন,করোনা কালীন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় দরিদ্র মানুষের জন্য সব সময় কাজ করছেন। আমাদের এমপি আয়েন উদ্দিন করোনা কালীন শুরু থেকে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী ও নগত অর্থ প্রদান করেছেন। আমার ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সহ সকল ত্রাণ সামগ্রী সুষ্ঠু সুন্দর ভাবে বিতরণ করছি এবং নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।আগামী তে ইউনিয়ন পরিষদ নির্বাচন আপনারা সবাই নৌকা মার্কায় ভোট দিবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি নৌকা প্রতিক নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে চায়।অবহেলিত বড়গাছী ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়ন করতে চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here