মোহনপুর উপজেলা জাহানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন রানা হাসান

মোহনপুর প্রতিনিধিঃ ১৭ সেপ্টেম্বর রাজশাহী জেলার মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নে আগামী (০১) বছরের মেয়াদে ছাত্র লীগের কমিটি ঘোষণা করেন মোহনপুর উপজেলা ছাত্র লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মুরশেদ ।

উক্ত কমিটিতে বাবুর আলি কে সভাপতি ও রানা হাসান বিদ্যুৎ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে মোট (০৮) সদস্যের কমিটি মোহনপুর উপজেলা ছাত্র লীগের স্বাক্ষরিত প্যাডে ঘোষনা করেন।

উক্ত কমিটি তে সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন শফিকুল ইসলাম, বেলাল হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান নিরব,সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, প্রচার সম্পাদক আলী আহসান,দপ্তর সম্পাদক কাউসার হোসেন।

স্থানীয় নেতৃবৃন্দের মুখে খুশির আমেজ পাওয়া যায় রানা হোসেন বিদ্যুৎ কে সাধারণ সম্পাদকের দায়িত্ব রাখায়। তারা বলেন দীর্ঘদিন পর জাহানাবাদ ইউনিয়ন ছাত্র লীগের কমিটি তে যোগ্য নেতৃত্ব এসেছে। রানা হোসেন বিদ্যুৎ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আয়েন উদ্দিন এমপি মহোদয় সহ সকল নেতৃবৃন্দ কে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান পদপ্রার্থী আবু বক্কর সিদ্দিক।


এসময় উপজেলা ছাত্র লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটির প্রতি টা সদস্য কে বলা হয়েছে তারা মাদক বা অন্য কোন অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়লে তাদের কে ছাত্র লীগ থেকে বহিষ্কার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here