রাইডু মঈন ডু প্লেসিস ঝড়ে রান পাহাড়ে চেন্নাই

অনলাইন নিউজ সংস্করণঃআম্বাতি রাইডু, মঈন আলী ও ফাফ ডু প্লেসিসের ব্যাটিং তাণ্ডবে মুম্বাইয়ের বিপক্ষে ২১৮ রানের পাহাড় গড়ছে চেন্নাই সুপার কিংস। জয়ের জন্য রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাইকে ২১৯ রান করতে হবে।

শনিবার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই ওপেনার ঋতুরাজ গায়কওয়াদের উইকেট হারায় চেন্নাই।তিনে ব্যাটিংয়ে নামা মঈন আলীকে সঙ্গে নিয়ে ৬১ বলে ১০৮ রানের জুটি গড়েন ফাফ ডু প্লেসিস।


এক উইকেটে ১১২ রান করা চেন্নাই এরপর মাত্র ৪ রানের ব্যবধানে হারায় ৩ উইকেট। ৩৬ বলে পাঁচটি চার ও ৫টি ছক্কায় ৫৮ রান করেন চেন্নাইয়ের ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। ২৮ বলে দুই চার ও চারটি ছক্কায় ৫০ রান করে ফেরেন ‍ডু প্লেসিস। ক্যারিয়ারের ২০০তম ম্যাচে ব্যাটিংয়ে নেমে ২ রানে ফেরেন সুরেশ রায়না।ইনিংসের শেষ দিকে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব চালান আম্বাতি রাইডু। পঞ্চম উইকেটে রবিন্দ্র জাদেজাকে সঙ্গে নিয়ে ৫৬ বলে অবিচ্ছিন্ন ১০২ রানের জুটি গড়েন রাইডু।

একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে ২০ বলে ফিফটি তুলে নেয়া রাইডু ২৭ বলে চারটি বাউন্ডারি ও ৭টি ছক্কায় অপরাজিত ৭২ রান করেন। ২২ বলে ২২ রান করেন জাদেজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here