রায়ঘাটি ইউনিয়ন বাসিকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী মোহনপুর উপজেলার ৩নং রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রায়ঘাটি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোঃখলিলুর রহমান মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নিজ নির্বাচনী এলাকা রায়ঘাটি ইউনিয়ন বাসি সহ দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেয়া এক বাণীতে তিনি আজ এ শুভেচ্ছা ও অভিনন্দন, জানান।


চেয়ারম্যান খলিলুর রহমান অনুসন্ধানবার্তা কে বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

তিনি বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।
চলমান করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ জানান।


আসুন আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে পরিবার পরিজনদের নিয়ে পবিত্র ঈদুল ফিতর এর আনন্দ উপভোগ করি। ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here