সাধুর মোড় হতে মোন্নাফের মোড় পর্যন্ত সড়ক উন্নয়নে পরিদর্শনে রাসিক মেয়র লিটন


নিউজ ডেস্কঃরাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতলা মোড় হতে টিকাপাড়া, সাধুর মোড় হয়ে রুয়েটের সীমানা প্রাচীর পর্যন্ত এবং সাধুর মোড় হতে হাদির মোড় পর্যন্ত কার্পেটিং রাস্তা, ড্রেন ও ফুটপাত নির্মাণ কাজ চলমান হয়েছে। চলমান এই উন্নয়ন কাজের মধ্যে সাধুর মোড় হতে মোন্নাফের মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণের জন্য সড়ক ও সড়ক সংলগ্ন জায়গা পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় সড়ক প্রশস্তকরণের স্বার্থে জায়গা মালিকদের জায়গা ছাড় দেওয়ার অনুরোধ জানান মেয়র। সিটি মেয়রের অনুরোধে উন্নয়নের স্বার্থে সড়কের জন্য জায়গা ছাড় দিতে সম্মত হোন জায়গা মালিকরা।

পরিদর্শনকালে রাসিকের ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, ঠিকাদারি প্রতিষ্ঠান রিথিন এন্টারপ্রাইজের তৌরিদ আল মাসুদ রনি, সহকারী প্রকৌশলী পপি, সার্ভেয়ার রক্তাভো রহমান রোকন, উপ-সহকারী প্রকৌশলী মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১১ কোটি ৮১ লাখ টাকা ব্যয়ে ‘রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প’ এর আওতায় সাগরপাড়া বটতলা মোড় হতে টিকাপাড়া, সাধুর মোড় হয়ে রুয়েটের সীমানা প্রাচীর পর্যন্ত এবং সাধুর মোড় হতে হাদির মোড় পর্যন্ত দুই কিলোমিটার ৪০ ফুট প্রশস্ত কার্পেটিং রাস্তা, রাস্তার উভয়পাশে ৫ টি চওড়া ফুটপাত ও ড্রেন নির্মাণ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here