২৫ শে মার্চ গণহত্যা দিবসে রাজশাহী জেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্বলন

মোঃজুয়েল রানা,(স্টাফ রিপোর্টার)ঃ

আজ সেই ভয়াল ২৫ শে মার্চ, ইতিহাসের সবচেয়ে বর্বরোচিত ও নিকৃষ্টতম গণহত্যা দিবস আজ।১৯৭১ সালে মানবসভ্যতার ইতিহাসের সবচেয়ে বর্বরতম গণহত্যার সূচনা হয়েছিল এই দিনে। স্বাধীনতার ৫০ বছর পূর্তির প্রাক্কালে জাতি আজ ২৫ মার্চ বৃহস্পতিবার ‘ গণহত্যা দিবস ‘ হিসেবে দিনটি পালন করেছে বাঙালী জাতী।

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে নানা আয়োজনে আজকের দিনটি পালন করেছে আওয়ামীলীগ সহ তার সহযোগী সংগঠন গুলো। দিনব্যাপী নানা আয়োজনে শ্রদ্ধাভরে আজকের দিনটি স্বরন করেছেন রাজশাহী জেলা ছাত্রলীগ।


প্রথমে রাজশাহী জেলা আওয়ামী লীগ অফিসে আয়োজন করা হয় এক স্বরন সভা পরবর্তীতে রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনুর ইসলাম সজল এর নেতৃত্বে ও জেলা ছাত্র লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে বের করা মোমবাতি প্রজ্বলন মিছিল যা শহরের অলকার মোড় হয়ে জিরো পয়েন্ট চত্বর হয়ে দলীয় অফিসে গিয়ে শেষ হয়। নির্মম, নৃশংস ও ভয়াবহ এই হত্যাযজ্ঞের সেই মর্মান্তিক ঘটনাকে তুলে ধরা হয় তরুন প্রজন্মের কাছে। ২৫ শে মার্চ গণহত্যা দিবসে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাসিনুর ইসলাম সজল। এসময় জেলা ছাত্র লীগের কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here